মাবিয়া রহমান,স্টাফ রিপোর্টারঃ যশোরের মনিরামপুরে ইট ভাঁটার ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ৪টি দোকান ভাংচুরসহ অন্তত তিনজন গুরুতর আহত হয়েছে।রবিবার সকাল অনুমানিক ৮:০০ ঘটিকার সময় উপজেলার গোপালপুর বাজারে এই দুর্ঘটনাটি ঘটে।মেসার্স মুন ব্রিকসের “যশোর ট-১১৫৬৬২”নাম্বারের এই ট্রাকটির বেপরোয়া গতির কারণে এমন দুর্ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

আহতরা হলেন,,১.সাহেব আলী(৫৫)পিতাঃজিনে সরদার সাং ফেদাইপুর।সাহেবের শেষ সম্বল ভ্যান গাড়িটি ভেঙ্গে গেছে। ২.আব্দুর রহমান-৭০ পিতাঃবাদশা দফাদার,সাং পাড়িয়ালী। ৩.জয়দেব কুমার,সাং পাড়ালা।তার একটি বাইসাইকেল ভেঙ্গেছে বলে জানা গেছে। সাহেব আলী ও আব্দুর রহমান মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

দোকানের ক্ষয়ক্ষতি হয়েছে,,১.সরদার ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স,প্রোপাইটার মোঃ মমিনুর রহমান, পিতাঃনুরমোহাম্মদ সারদার,সাং ভরতপুর।মমিনের গোপালপুর বাজারে গফুর মাতব্বরের মার্কেটের সামনের পজিশনে একটি বড় ইলেকট্রিক দোকানের ভিতরে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে ঢুকে পড়ে অনন্ত এক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানাযায়।

২.”নানা নাতি সাইকেল গ্যরেজ।স্বত্বাধিকারী আব্দুর রহমান(৭০)পিতাঃমৃত বাদশা দফাদার,সাং পাড়িয়ালী।তার একটি ভ্যান গাড়ি ভেঙ্গে গেছে। ৩.অমিত্য কুমার(৪৩)পিতাঃমৃত বাসুদেব দাস,সাং ঘুঘুদাহ।তার দোকানের সামনের টিনের চাল ভেঙ্গেছে বলে দাবি করেছেন।

৪.জাকির হোসেন(৩০)পিতাঃ আনছার সরদার।তার ফলের ব্যবসার অনেক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি জানিয়েছেন। এ ঘটনাটি নিয়ে মনিরামপুর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন গোপালপুর বাজার ম্যানেজিং কমিটির সভাপতি আহম্মদ আলী দফাদার